এখানেই দেখুন মিঠাই আজকের পর্ব

সবাইকে স্বাগতম - আপনার এখানে মিঠাই নাটকে প্রতিদিনের পর্ব দেখতে পারবেন। মিঠাই নাটক আসলে অসাধারণ। আমি আর কোনো নাটক দেখি না শুধু এই নাটকটি দেখি। তো আপনার যার মিঠাই আজকের পর্ব দেখতে চান তারা একদম সঠিক জায়গায় এসে পড়েছেন। আমরা আপনাদের জন্য মিঠাই নাটকে আজকের পর্ব নিয়ে এসেছি।

আপনার আমাদের এই ওয়েবসাইট বুকমার্ক করুন যাতে করে আগামীকালের ও মিঠাই নাটকে পর্ব দেখতে পারেন। আর বন্ধুদের সাথে শেয়ার করো। যেনো তারা ও উপভোগ করতে পারে।
mithai ajker porbo

মিঠাই আজকের পর্ব 

মিঠাই নাটক ২০২১ সালের বাংলা রোমান্টিক কমেডি টেলিভিশন সিরিজ। যা জি বাংলায় ৪ জানুয়ারী ২০২১ সালে প্রিমিয়ার করা হয়েছিল। এবং এই সিরিজ ডিজিটাল প্লাটফর্মে ও আপলোড করা হয়। আমরা জানি আপনার মিঠাই নাটকে পর্ব দেখার জন্য অস্থির হয়ে আছেন। কোনো ব্যাপার না নিচে লেখা দেখতে চাই এর উপরে ক্লিক করে দেখেনি মিঠাই আজকের পর্ব দেখতে চাই সরাসরি।


মিঠাই নাটক আজকের পর্ব

ভারতীয় বাংলা সিরিজ নাটকে সবচেয়ে সেরা হলো মিঠাই। এবং এপার বাংলা ও ওপার বাংলার অধিকাংশ লোকই এই নাটকে ভক্ত। ঐ নাটকে একেক জনের অভিনয় একবারে রিয়েলস্টিক লাগে। মনে হয় ঐ ক্যারেক্টার এর মাধ্যে ঢুকে গেছি। আসলে অসাধারণ কাহিনী উপর এই নাটকটি তৈরি করা হয়েছে। সুতরাং এখানো যা তেমন আগ্রহ দিয়ে নাটকটি ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌না দেখতেছে তার একটু মনোযোগ দিয়ে দেখুন ১০০% গ্যারেন্টি মজা পাবেন। মিঠাই নাটক তৈরি করা হয়েছে কমেডি প্রেমীদের জন্য।